বায়েজিদে ফ্ল্যাট ভাড়া নিয়ে রোহিঙ্গা দম্পতির ইয়াবার কারবার

নগরের বায়েজিদ বোস্তামী থানার পশ্চিম শহীদনগরের জানে আলম টাওয়ারের পাঁচতলার একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে রোহিঙ্গা দম্পতিসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগ।

- Advertisement -

বুধবার (২৯ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা উত্তর বিভাগ) মুহাম্মদ আলী হোসেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, মুহাম্মদ আলী হোসেন বলেন, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে জানে আলম টাওয়ারের ৫০২ নম্বর ফ্ল্যাটে অভিযান চালিয়ে নুর আলম, হাছিনা বেগম ও হাছিনা বেগম মুন্নিকে গ্রেপ্তার করা হয়। তাদের ফ্ল্যাট থেকে বিভিন্ন ফার্নিচারের নিচে বিশেষ কৌশলে লুকায়িত অবস্থায় ৪ হাজার ৫০০ পিস ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ ১ লাখ ৫০ হাজার টাকা, বিভিন্ন ব্যাংকের চেকবই, মাদক কারবারের টাকায় কেনা ১০টি স্বর্ণের চুড়ি, ৬টি স্বর্ণের আংটিসহ বিভিন্ন ধরনের স্বর্ণের জিনিস জব্দ করা হয়েছে। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটক নূর আলম ও তার স্ত্রী হাছিনা বেগম মিয়ানমারের নাগরিক। নূর আলমের বাবা-মা ও ভাই-বোন বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে বসবাস করছে। তারা মিয়ানমার থেকে অনেক দিন আগেই বাংলাদেশে অবৈধভাবে অনুপ্রবেশ করেন। এরপর দীর্ঘ দিন ধরে চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে বসবাসের আড়ালে ইয়াবার কারবার চালিয়ে আসছেন।

পুলিশের এ কর্মকর্তা বলেন, রোহিঙ্গা হলেও নূর আলম ও তার স্ত্রী হাছিনা বেগম মিথ্যা তথ্য দিয়ে বাংলাদেশের এনআইডি কার্ড ও জন্মনিবন্ধন তৈরি করে বাংলাদেশে অবস্থান করছেন। ইয়াবা বিক্রির মাধ্যমে অবৈধ আয় করে স্বর্ণালংকার, বিলাসবহুল মোবাইল সেট ও চট্টগ্রাম শহরে সম্পত্তি কিনেছেন। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

- Advertisement -islamibank

গ্রেপ্তারদের বিরুদ্ধে নগরের বায়েজিদ বোস্তামি থানায় একাধিক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM