দগ্ধ নারী চিকিৎসক অদিতি মারা গেছেন

রাজধানীর ওয়ারির হেয়ার স্ট্রিট এলাকার একটি বাসায় অগ্নিদগ্ধ হয়ে টানা পাঁচদিন চিকিৎসাধীন থাকার পর মারা গেছেন অদিতি সরকার (৩৮) নামের এক নারী চিকিৎসক। তিনি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড) কর্মরত ছিলেন।

- Advertisement -

বুধবার (২৯ জুন) সকাল ১০টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

- Advertisement -google news follower

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. আইউব হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

গত শুক্রবার (২৪ জুন) দুপুর ১২টার দিকে ওয়ারির ১০ নম্বর হেয়ার স্ট্রিট এলাকার একটি ছয়তলা ভবনে নিজ কক্ষে অগ্নিদগ্ধের শিকার হন ওই নারী চিকিৎসক।

- Advertisement -islamibank

ঘটনার দিন অদিতির স্বামী মানেশ মণ্ডল জানিয়েছিলেন, তার স্ত্রী বাসায় অসুস্থ ছিলেন। ঘটনার সময় তারা কেউ বাসায় ছিলেন না। কীভাবে আগুন লাগলো সেটি তারা বলতে পারছেন না।

তবে ওইদিনই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছিলেন, অদিতির শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়াও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM