পাঁচলাইশে চোরাই স্বর্ণালংকারসহ কাজের বুয়া গ্রেফতার

নগরীর পাঁচলাইশ থানা পুলিশ অভিযান চালিয়ে চোরাইকৃত ২ ভরি স্বর্ণালংকার উদ্ধারসহ মাবিয়া খাতুন (৩৭) নামে এক কাজের বুয়াকে গ্রেফতার করেছে।

- Advertisement -

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৮ জুন) রাতে জেলার আনোয়ারা উপজেলার বটতলী গ্রাম থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাবিয়া খাতুন ঐ এলাকার আবদুল নবী ও সামুরা বেগমের মেয়ে।

- Advertisement -google news follower

পাঁচলাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নাজিম উদ্দিন মজুমদার ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

ওসি জানান, পাঁচলাইশ থানাধীন ও আর নিজাম রোডস্থ ৬নং রোডের মিম টাওয়ারের ৬ষ্ঠ তলায় নাজমুল হাসানের বাসায় বুয়ার কাজ করতেন মাবিয়া খাতুন। গত ২১ মে উক্ত বাসা থেকে ২ ভরি ওজনের স্বর্ণের ১ টি গলার হার, ১ টি চেইন ও ২ জোড়া কানের দুল চুরি করে কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় গৃহকর্তা নাজমুল হাসান বাদী হয়ে কাজের বুয়া মাবিয়া খাতুনকে বিবাদী করে থানায় একটি মামলা ( নং ১৭/১০৮) দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে পুলিশ আসামীকে গ্রেফতারে মাঠে নামে। মঙ্গলবার রাতে গ্রামের বাড়ি আনোয়ারা উপজেলার বটতলী থেকে চোরাইকৃত ২ ভরি স্বর্ণালংকারসহ কাজের বুয়া মাবিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM