৪ লাখ পরিবারের মাঝে টিসিবির পণ্য সরবরাহ কার্যক্রমের উদ্বোধন করলেন মেয়র

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত এককোটি স্বল্প আয়ের মানুষের মাঝে ভূর্তকি মূল্যে টিসিবি পণ্য সামগ্রী বিক্রয়ের জন্য নগরীর ৪ লাখ পরিবারের মাঝে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবির ডিলারদের মাঝে পণ্য সামগ্রী হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

- Advertisement -

উদ্বোধনকালে মেয়র বলেন, দেশের এককোটি স্বল্প আয়ের মানুষের মুখে হাসি ফুটানোর জন্য প্রধানমন্ত্রী এই কার্যক্রম গ্রহণ করেছেন। তিনি বলেন, ঈদ পরম আনন্দ ও খুশির দিন। দেশের সাধারণ মানুষের মুখে হাসি ফুটাবার জন্য প্রধানমন্ত্রী প্রতি বছরের মত এবারও ঈদুল আযহার আগে অসহায় ব্যক্তি ও দুস্থ পরিবারকে ভূর্তকি মূল্যে টিসিবির মাধ্যমে খাদ্য সহায়তা প্রদান করছেন।

- Advertisement -google news follower

আজ মঙ্গলবার সকালে স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়ামে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবির ডিলারদের মাঝে পণ্য সামগ্রী হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন কালে তিনি একথা বলেন।

এসময় ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন, কাউন্সিলর জহর লাল হাজারী, আবদুস সালাম মাসুম, সংরক্ষিত কাউন্সিলর নীলু নাগ, রুমকি সেন গুপ্ত, সচিব খালেদ মাহমুদ, চসিক ও টিসিবির উর্ধ্বতন কর্মকর্তা এবং ডিলারগণ উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

মেয়র আরো বলেন, ভূর্তকি মূল্যে পন্য সামগ্রী বিক্রয়কালে কোন ধরণের দুর্নীতি ও বিশৃঙ্খলা সহ্য করা হবে না। স্বচ্ছতার সহিত এই কর্মসূচী বাস্তবায়ন করতে হবে। নগরীর স্বল্প আয়ের ফ্যামিলি কার্ডধারী পরিবারের জন্য ভর্তূকি মূল্যে টিসিবির যে সমস্ত পণ্য সামগ্রী দেয়া হচ্ছে এর মধ্যে ২ কেজি সোয়াবিন তেল, ১ কেজি চিনি, ২ কেজি মুসরডাল প্রতি ওয়ার্ডের নির্দিষ্ট ডিলারদের মাধ্যমে বিতরণ করা হবে।

তিনি বলেন, ঈদুল আযহার পরও প্রতি মাসে ১বার করে এই পণ্য সামগ্রী ভর্তূকি মূল্যে বিক্রয় করার সরকারের পরিকল্পনা রয়েছে। তিনি ফ্যামিলি কার্ডের মাধ্যমে প্রতিটি ওয়ার্ডের নিদিষ্ট ডিলারদের কাছ থেকে পণ্য সামগ্রী গ্রহণ করার জন্য নগরবাসির প্রতি আহবান জানান।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM