পটিয়ায় সিএনজি অটোরিকশা ধর্মঘট চলছে

পটিয়ায় সিএনজি অটোরিকশা মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকা ধর্মঘট চলছে। মঙ্গলবার (১৬ অক্টোবর) থেকে অনির্দিষ্টকালের জন্য এ ধর্মঘট ডাকা হয়। ধর্মঘটের দ্বিতীয় দিন বুধবার (১৭ অক্টোবর) প্রতিটি অভ্যন্তরীণ সড়কে চরম যাত্রী দুর্ভোগ লক্ষ্য করা গেছে।

- Advertisement -

সকাল থেকে সিএনজি অটোরিকশা না থাকায় শত শত যাত্রীকে সড়কের মোড়ে মোড়ে যানবাহনের জন্য অপেক্ষা করতে দেখা গেছে। অনেকে রিকশা ও ভ্যানে করে যাতায়াত করেছেন। এ সময় রিকশা ও মোটরচালিত রিকশাগুলো ভাড়া বেশি দাবি করছে বলে অভিযোগ অনেকের। পায়ে হেঁটে ও রিকশায় বাড়তি ভাড়া দিয়ে অফিস-আদালত ও গন্তব্যে যেতে হয়েছে অনেককে। এতে সবচেয়ে বেশি ভোগান্তির শিকার হচ্ছে রোগীরা। শারদীয়া দুর্গোৎসবের সময় এই ধর্মঘটে ক্ষোভ প্রকাশ করেছেন পূজার্থীরা।

- Advertisement -google news follower

এদিকে মঙ্গলবার দুপুরে পটিয়া সিএনজি অটোরিকশা মালিক-শ্রমিক নেতারা স্থানীয় এমপি সামশুল হক চৌধুরী ও পটিয়া ট্রাফিকের টিআই আরিফুল হকের সাথে দেখা করেও এ বিষয়ে কোনো সুরাহা করতে পারেননি।

প্রশাসন ও ট্রাফিক পুলিশের হয়রানি ও চট্টগ্রাম-কক্সবাজার আরাকান সড়কে সিএনজি অটোরিকশা চলতে না দেওয়ার প্রতিবাদে এ ধর্মঘটের ডাক দেওয়া হয় ।

- Advertisement -islamibank

এ বিষয়ে পটিয়া অটো টেম্পো-ট্যাক্সি-সিএনজি সমবায় সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মো. বদিউল আলম জানান, সিএনজি অটোরিকশা শ্রমিকদের দাবি মানা না হলে তারা রাস্তায় গাড়ি নামাতে অপরাগতা প্রকাশ করেছেন।

জয়নিউজ/শফিউল আজম/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM