পদ্মা সেতুর নাট-বল্টু খোলা বায়েজীদের বাড়িতে হামলা-ভাঙচুর

পদ্মা সেতুর নাট-বোল্ট খোলার ঘটনায় রিমাণ্ডে থাকা বায়েজীদ তালহার পটুয়াখালীর গ্রামের বাড়িতে হামলা-ভাঙচুরের ঘটনা ঘটেছে। সোমবার বিকেলে সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের তেলিখালীতে দুর্বিত্তরা এ হামলা ও ভাঙচুর চালায়। তবে এ সময় বায়জীদের ভাইয়েরা বাড়িতে ছিলেন না। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

- Advertisement -

হামলার সময় ঘরে থাকা বায়েজীদের ভাবী হাদিসা বেগম জানান, মোটরসাইকেলে ২০ থেকে ২৫ জন লোক বাড়িতে ঢুকে অতর্কিত হামলা চালিয়েছে। এ সময় তারা রামদা, দা ও কুড়াল দিয়ে ঘরের টিনের বেড়া কুপাতে থাকেন। এতে টিন কিছু স্থানে ফুঁটো হয়ে যায়। হাদিসা জানান, এক পর্যায়ে হামলাকারীরা ঘরের ঢুকে আসবাবপত্র তছনছ করেন। এ সময় তার স্বামী (বায়েজীদের ভাই) সোহাগ মৃধা ঢাকায় ছিলেন। প্রতিবেশি জাহেদা আক্তার জানান, ভাংচুর ও টিনে কোপানোর শব্দ শুনে তিনি ঘটনাস্থলে যান এবং ২০-২৫ জন লোককে হামলা চালাতে দেখেন।

- Advertisement -google news follower

স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান বলেন, স্থানীয় চেয়ারম্যান তাকে বিষয়টি ফোনে জানিয়েছেন। খবর পেয়ে একজন চৌকিদারকে ওই বাড়িতে পাঠানো হয়। তিনি বলেন, যেটুকু তিনি জেনেছেন, তাতে হামলাকারীদের কেউই ওই এলাকার নয় বলে তার কাছে মনে হয়েছে। তারা সবাই অপরিচিত।

এ বিষয়ে সদর থানার ওসি মনিরুজ্জামান জানান। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। বড় ধরনের কোনো ঘটনা ঘটেনি।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM