চট্টগ্রাম-জেদ্দা সরাসরি শিপিং লাইন চালুতে আগ্রহী সৌ‌দি

চট্টগ্রাম ও সৌ‌দি আরবের জেদ্দার মধ্যে সরাসরি শিপিং লাইন চালুর বিষ‌য়ে আগ্রহ প্রকাশ ক‌রে‌ছেন ঢাকায় নিযুক্ত দেশ‌টির রাষ্ট্রদূত ঈসা বিন ইউসুফ আল দুহাইলান।

- Advertisement -

সোমবার (২৭ জুন) পররাষ্ট্র মন্ত্রণালয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহ‌রিয়ার আল‌মের স‌ঙ্গে সাক্ষাৎ ক‌রেন সৌ‌দি রাষ্ট্রদূত। এ সময় তি‌নি শিপিং লাইন চালুর আগ্রহের কথা জানান।

- Advertisement -google news follower

রাষ্ট্রদূত পদ্মা সেতু সফলভাবে সম্পন্ন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সরকারকে অভিনন্দন জানান।

প্রতিমন্ত্রী ঢাকা বিমানবন্দরে হজযাত্রীদের জন্য প্রি-ইমিগ্রেশন সুবিধাসহ প্রয়োজনীয় ব্যবস্থার জন্য সৌদির রাষ্ট্রদূত ও সরকারকে ধন্যবাদ জানান।

- Advertisement -islamibank

রাষ্ট্রদূত বাংলাদেশে আরও সৌদি বিনিয়োগের আগ্রহের বিষয়ে প্রতিমন্ত্রীকে অবহিত করেন। প্রতিমন্ত্রী বাংলাদেশ ও সৌদি আরবের মধ্যে দ্বিপাক্ষিক ও বহুপাক্ষিক ক্ষেত্রে চমৎকার সম্পর্কের বিষয়ে সন্তোষ প্রকাশ করেন। বাংলাদেশ ও সৌদির মধ্যে সম্পর্ক উন্নয়ন প্রচেষ্টার জন্য তিনি রাষ্ট্রদূতকে ধন্যবাদ জানান।

রাষ্ট্রদূত বাংলাদেশ ও সৌদি আরবের মধ্যে বাণিজ্য ও বিনিয়োগ, সংস্কৃতি, শিক্ষা এবং পর্যটনের ক্ষেত্রে অর্থনৈতিক সম্পর্ক জোরদারের ওপর গুরুত্বারোপ করেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM