খল অভিনেতা রাইমোহন পারিদারের লাশ উদ্ধার

ভুবনেশ্বরের প্রাচী বিহার এলাকার নিজ বাসভবন থেকে ওড়িয়া সিনেমার জনপ্রিয় খল অভিনেতা রাইমোহন পারিদারের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৪ জুন) সকালে পরিবারের সদস্যরা মৃত অবস্থায় তাকে উদ্ধার করে।

- Advertisement -

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। এ সময় স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন তিনি। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

- Advertisement -google news follower

পিটিআই-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, রাইমোহন পারিদার মৃত্যুকে আত্মহত্যার ঘটনা বলে ধারণা করা হচ্ছে। তবে পুলিশ এই বিষয়ে তদন্ত শুরু করেছে। এছাড়া এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, অভিনেতার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

রাইমোহন পারিদা ওড়িয়া এবং বাংলা সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেন। পাশাপাশি একজন থিয়েটার শিল্পীও ছিলেন তিনি।

- Advertisement -islamibank

রাইমোহন তার ক্যারিয়ারে শতাধিক ওড়িয়া এবং ১৫টি বাংলা সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া ওড়িয়া যাত্রায় (স্থানীয় থিয়েটার) একজন জনপ্রিয় ব্যক্তিত্ব ছিলেন।

তিনি ‘সিঙ্গা বাহিনী’, ‘রানা ভূমি’, ‘কুলাননন্দন’ এর মতো সিনেমায় অভিনয় করেছেন। এ ছাড়া ‘বাঘিনী’, ‘মেন্টাল’সহ অনেক জনপ্রিয় বাংলা সিনেমাতেও তাকে দেখা গেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM