বাকলিয়ায় তিন তলা ছাদ থেকে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা এলাকার তিন তলা একটি বাড়ির ছাদ থেকে পড়ে গিয়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

- Advertisement -

শুক্রবার (২৪ জুন) পশ্চিম বাকলিয়া ডিসি রোডস্থ ভরা পুকুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ী র নাম আলহাজ্জ্ব মোঃ আবদুল মান্নান (৬০)। সে এলাকার আমিন উল্লাহ’র বাপের বাড়ির মৃত আলহাজ্জ্ব মোঃ আবদুর রহিমের ছেলে।

- Advertisement -google news follower

পরিবার সুত্রে জানা গেছে শুক্রবার সকালে অসাবধনাতবশত নিজ বাড়ির তিন তলা ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয় আব্দুল মান্নান। উদ্ধার করে তাকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরবর্তীতে নগরীর প্রাইভেট হাসপাতালে নেয়া হয। রাতে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যান।

আজ ২৫ জুন সকাল ১১ টায় দেওয়ান বাজার সিএন্ডবি কলোনি জামে মসজিদে মরহুমের জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র, কন্যা ও আত্বীয় স্বজনসহ অনেক গুনগ্রাহী রেখে যান।

- Advertisement -islamibank

নিহত আবদুল মান্নান একজন প্রতিষ্টিত ব্যবসায়ী ও চট্টগ্রাম লালদীঘি পাড় কার মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি এবং বর্তমান কমিটির উপদেষ্টা ছিলেন বলে জানা গেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM