রিকশাকে সাইড দিতে গিয়ে, লাখ টাকার কাঁঠাল খালে

দুইটা রিকশা ক্রস করতে গেলে বিপদ, পড়তে হয় দুর্ঘটনায়। এ দুর্ঘটনায় পড়তে হয়েছে কাঁঠালবাহী ট্রাককে। সড়কটিতে একটি রিকশাকে সাইড দিতে গিয়ে তিন ব্যবসায়ীর কেনা দুই লাখ টাকার কাঁঠালবাহী ট্রাক সোজা খালে গিয়ে পড়ে।

- Advertisement -

এলাকাবাসির অভিযোগ, আমাদের এই সড়কে দীর্ঘদিন কাজ হচ্ছে না। দুইটা রিকশা ক্রস করতে গেলে বিপদ হয়। রাস্তার বিষয়ে জনপ্রতিনিধিদের বারবার বলেও কাজ হচ্ছে না। প্রায় এমন দুর্ঘটনা ঘটতে থাকে।

- Advertisement -google news follower

আজ ২৪ জুন, শুক্রবার বলো ১১টা দিকে নোয়াখালীর সূবর্ণচরে চরবাটা খাসেরহাট থেকে বাংলা বাজার সড়কের হাদী মার্কেট-সংলগ্ন সফি সওদাগর বাড়ির দরজায় এই দুর্ঘটনা ঘটে। এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করেন চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক।

- Advertisement -islamibank

তিনি বলেন, এ ঘটনায় কারও কোনো ক্ষয়ক্ষতি হয়নি। যানচলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি মালামালসহ উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

স্থানীয় ব্যবসায়ী আকবর হোসেন বলেন, ট্রাকচালক মো. বিল্লাল ঢাকা থেকে ১ হাজার ৭৫০ পিস কাঁঠাল নিয়ে সুবর্ণচর এসেছেন। ট্রাকে আমাদের তিন ব্যবসায়ীর কাঁঠাল ছিল। যার বাজারদর প্রায় দুই লাখ টাকা। রাস্তা সরু হওয়ায় অটোরিকশাকে সাইড দিতে গিয়ে ট্রাক খালে পড়ে যায়।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM