স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ চিকিৎসার জন্য বিদেশ যাওয়ায় গাজী মেজবাউল হোসেন সাচ্চুকে দলটির ভারপ্রাপ্ত সভাপতি করা হয়েছে।

- Advertisement -

স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়েছে।

- Advertisement -google news follower

বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ চিকিৎসার জন্য গত ১৬ জুন দুপুর ২টা ৩০ মিনিটে সিঙ্গাপুরে গেছেন। এ অবস্থায় সংগঠনিক কর্যক্রম এগিয়ে নিতে শনিবার সংগঠনের সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর পরিচালনায় এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। এতে সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুকে ভারপ্রাপ্ত সভাপতি করা হয়।

সভায় উপস্থিত সংগঠনের নেতারা নির্মল রঞ্জন গুহের রোগ মুক্তি কামনায় সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, গত ১২ জুন রাতে রক্তচাপ বেড়ে যাওয়ায় গুরুতর অসুস্থ হয়ে পড়েন নির্মল রঞ্জন গুহ। এরপর তাকে দ্রুত বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে নেওয়া হয়। ওই সময় তার পালস পাওয়া যাচ্ছিল না। পরে ইলেকট্রিক শক দেওয়া হলে পালস পাওয়া যায়। ওই সময় তার হার্টে দুটি ব্লক ধরা পড়ায় সেখানে রিং বসানো হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নেওয়া হয়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM