সচল হলো ওসমানী বিমানবন্দর

সিলেটের এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের এপ্রোচ লাইটের পানি নেমে যাওয়ায় দীর্ঘ ৬ দিন পর ফের সচল হলো বিমান চলাচল। আজ বৃহস্পতিবার ভোর থেকে শুরু হয় বিমান উঠা নামা।

- Advertisement -

বিমানবন্দরের পরিচালক মো. হাফিজ আহমদ এই তথ্য নিশ্চিত করে বলেন, ‘আজ থেকে ওসমানী বিমানবন্দরের স্বাভাবিক কার্যক্রম চলছে। বিমান চলাচলে কোনো সমস্যা নেই। রানওয়ে থেকে পানি নেমে যাওয়ায় নির্বিঘ্নে বিমান চলাচল শুরু হয়েছে।’

- Advertisement -google news follower

বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, বৃহস্পতিবার সকালে ওসমানী বিমানবন্দর থেকে সিলেট-লন্ডন রুটে দুটি ফ্লাইট যাওয়া-আসা করেছে। একটি বিমান ম্যানচেস্টারের উদ্দেশে ছেড়ে গেছে। এ ছাড়া সিলেট-ঢাকা রুটেও একাধিক বিমান যাওয়া-আসা করেছে।

এর আগে বিমানবন্দরের রানওয়েতে বানের পানি ওঠায় গত ১৭ জুন বন্দরের ফ্লাইট কার্যক্রম তিন দিনের জন্য বন্ধের ঘোষণা দেয় কর্তৃপক্ষ। ৩ দিন পর গত ২০ জুন ওসমানী বিমানবন্দর পরিদর্শনে আসেন বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী।

- Advertisement -islamibank

পরিদর্শন শেষে তিনি জানান, রানওয়ে থেকে পানি নেমে গেলেও এপ্রোচ লাইট তলিয়ে থাকায় বিমানবন্দরের কার্যক্রম আরও কয়েক দিন বন্ধ থাকবে।

এপ্রোচ লাইটের পানি নেমে যাওয়ায় বৃহস্পতিবার থেকে ফ্লাইট চলাচল শুরু করার বিষয়টি জানায় বিমানবন্দর কর্তৃপক্ষ।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM