বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তদের গুলিতে নিহত ১

0

কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তদের গুলিতে এক রোহিঙ্গার মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে বালুখালী মধুর ছড়া এলাকার ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ ব্লকে এই ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ হয়ে মারা যাওয়া রোহিঙ্গা ব্যক্তির নাম মোহাম্মদ শাহ। বয়স ৪০। সে বালুখালী মধুর ছড়া এলাকায় ১৭ নম্বর ক্যাম্পের আবদুল আলীর ছেলে।

নিহতের স্ত্রী সাজেদা বেগম জানান, বাড়িতে মোবাইল নেটওয়ার্কের সমস্যা থাকায় মোবাইলে কথা বলার জন্যে বাড়ি থেকে বের হয়ে পাশের দোকানে যান মোহাম্মদ শাহ।

এসময় হঠাৎ কিছু অপরিচিত লোক এসে তাঁর স্বামীকে গুলি করে পালিয়ে যান। তবে কেন বা কী কারণে তাঁর স্বামীকে খুন করা হয়েছে তা তিনি বলতে পারেননি।

বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন রোহিঙ্গা শিবিরে নিরাপত্তার দায়িত্বে থাকা ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক ও পুলিশ সুপার নাইমুল হক।

তিনি জানান, একদল দুর্বৃত্ত শাহ আলমকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তিনি গুরুতর আহত হয়। তাঁকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হলে রাত সাড়ে ১০টার দিকে মৃত্যু হয়। ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী জানান, খবর পেয়ে থানা-পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছেছে। কে কারা তাঁকে খুন করেছে তা তদন্ত করা হচ্ছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

জেএন/টিটি

আরও পড়ুন
লোড হচ্ছে...