নলুয়া ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড আ’লীগ সম্মেলন সম্পন্ন

0

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়ন ৪ ও ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

সম্প্রতি বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের কার্যালয়ে ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ এসব ওয়ার্ডের কমিটি করেন।

প্রথম অধিবেশনে আলাচনা সভা শেষে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে ৪ নং ওয়ার্ডে মোহাম্মদ ইব্রাহিম সভাপতি ও মোহাম্মদ হোসেন সাধারণ সম্পাদক এবং ৫ নং ওয়ার্ডে আবু জাফর ভুট্টো সভাপতি ও মুনসুর আহম্মদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আহম্মদ মিয়া ও সাধারণ সম্পাদক অমল দাশ মানিক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, নলুয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আহমদ মিয়ার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সদস্য মোস্তাক আহমদ আঙ্গুর।

অতিথি ছিলেন, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সস্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসাইন চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগ সহ সভাপতি মাস্টার দেলোয়ার হোসেন, এমএ নবী, আ জ ম সেলিম, চেয়ারম্যান মো. লেয়াকত আলী প্রমুখ।

এতে উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ডের বিভিন্ন স্তরের নেতারা বক্তব্য দেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন নলুয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অমল দাশ মানিক।

জেএন/টিটি

আরও পড়ুন
লোড হচ্ছে...