বাঁশখালীর কুখ্যাত ডাকাত সাজ্জাদ অস্ত্রসহ আটক

কোস্ট গার্ড পূর্ব জোনের বিশেষ অভিযানে অস্ত্রসহ বাঁশখালীর কুখ্যাত ডাকাত ও অস্ত্র ব্যবসায়ী সাজ্জাদ (৩০)কে আটক করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে অস্ত্র বিক্রির উদ্দ্যেশে নগরীর কর্ণফলী নদী সংলগ্ন এলাকায় অবস্থান করছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে আটক করতে সক্ষম হয়।

- Advertisement -google news follower

এসময় তার কাছ থেকে তিনটি আগ্নেয়াস্ত্র, দুইটি দেশীয় বন্দুক ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটক সাজ্জাদ বাঁশখালী উপজেলার পশ্চিম পুকুরী গ্রামের বাসিন্দা।

আজ বুধবার (২২ জুন) দুপুরে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন কোস্টাগার্ডের জনসংযোগ কর্মকর্তা লে. কমান্ডার খন্দকার মুনিফ তকি।

- Advertisement -islamibank

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বিক্রির উদ্দেশ্যে আনা একটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড গুলিসহ কুখ্যাত ডাকাত সাজ্জাদকে হাতে নাতে আটক করা হয়।

পরবর্তীতে তার দেয়া তথ্যমতে অভিযান পরিচালনা করে ডাকাতির উদ্দেশ্যে লুকিয়ে রাখা আরো ২ টি আগ্নেয়াস্ত্র, ২ টি দেশীয় অস্ত্র এবং ৪ রাউন্ড গোলা জব্দ করা হয়। এসব অস্ত্র ও আটক সাজ্জাদকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM