মিরসরাইতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত হেলপার,আহত চালক

চট্টগ্রামের মিরসরাইতে তূর্ণা নিশিতা ট্রেনের সঙ্গে ড্রাম ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ট্রাক চালকের হেলপার মো. মোরছালিন (১৯) নিহত হযেছেন। আহত হয় চালক শাহ আলম (৪০)।

- Advertisement -

মঙ্গলবার (২১ জুন) দিবাগত রাত ২ টার সময় উপজেলার বারইয়ারহাট রেলক্রসিংয়ে দুর্ঘটনাটি ঘটে। আহত ট্রাক চালকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

- Advertisement -google news follower

নিহত মো. মোরছালিন লক্ষ্মীপুর জেলা সদরের আন্দারমানিক এলাকার শামসুল আলমের ছেলে। আহত ট্রাকচালক লক্ষ্মীপুর পৌরসভার ২ নং ওয়ার্ড বাঞ্চনগর গ্রামের সুজা মিয়ার ছেলে।

ট্রেন দুর্ঘটনায় হতাহতের তথ্যটি নিশ্চিত করেছেন রেলওয়ে পুলিশের ( জিআরপি) সীতাকুণ্ড ফাঁড়ির ইনচার্জ মো. খোরশেদ আলম।

- Advertisement -islamibank

তিনি জানান, মিরসরাই বারইয়ারহাট রেল ক্রসিং এ চট্টগ্রাম থেকে ঢাকাগামী মহানগর তূর্ণা নিশিতা ট্রেনের সাথে বালুবাহী একটি ড্রাম ট্রাকের সংঘর্ষের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায ট্রাকের চালক ও হেলপারকে উদ্ধার করে মস্তাননগরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

মধ্যরাত সোয়া ৩ টার সময় সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোরছালিন মারা যায়। তাছাড়া আহত চালক শাহ আলমের শারীরিক অবস্থা অবনতি হলে তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM