রাউজানে বন্যার পানিতে নিখোঁজ পল্লী চিকিৎসকের মরদেহ উদ্ধার

রাউজানে বন্যার পানিতে মাছ ধরে ফেরার পথে সাঁকো থেকে পড়ে পানির স্রোতে ভেসে যাওয়া নিখোঁজ সেই পল্লী চিকিৎসকের মরদেহটি উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

আজ বুধবার (২২ জুন) সকাল সাড়ে আটটার স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে নিজ বাড়ি থেকে আরো চারশ ফুট দুরের একটি পুকুরে ভাসমান অবস্থায় তার লাশটি উদ্ধার করে স্বজনরা।

- Advertisement -google news follower

নিহত পল্লী চিকিৎসকের নাম ডা. ইয়াকুব। মরদেহ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেছেন তার ছেলে হেলাল উদ্দিন। তিনি বলেন,বুধবার সকালে একই গ্রামের বাসিন্দা ফেরদৌসা বেগম নামে এক নারীর কাছ থেকে খবর পাই পুকুরে একটি মরদেহ ভাসছে।

সকাল সাড়ে আটটার সময় স্বজনদের নিয়ে পুকুরে নেমে দেখি সেটি বাবার লাশ। পরে রেইনকোট পড়া অবস্থায় হাতে মৃত মাছভর্তি থলেসহ মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহ ফুলে গেছে, দুর্গন্ধ ছড়াচ্ছে জানিয়ে লাশ বাড়িতে এনে দাফনের ব্যবস্থা করা হচ্ছে জানালেন নিহতের ছেলে।

- Advertisement -islamibank

এর আগে গত সোমবার বিকেল ৪টা থেকে ৬টার মধ্যে রাউজান পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ছিটিয়াপাড়া এলাকার বেরুলিয়া খালসংলগ্ন বিলের একটি সাঁকো ভেঙ্গে নিখোঁজ হয় পল্লী চিকৎসক ইয়াকুব। তিনি ওই এলাকার হারুন চেয়ারম্যান বাড়ির বাসিন্দা।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM