মুফতি আব্দুল হালিম বোখারী’র মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

দেশের অন্যতম শীর্ষ আলেম, দক্ষিণ পূর্ব এশিয়ার বিখ্যাত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান আল-জামিয়া আল ইসলামিয়া জমিরিয়া কাসেমুল উলুম পটিয়া মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ মুফতি আব্দুল হালিম বোখারী (৭৭) চট্টগ্রাম নগরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (২১ জুন) সকাল ১০টায় তিনি মৃত্যুবরণ করেন।

- Advertisement -

আল্লামা শাহ মুফতি আব্দুল হালিম বোখারী’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

- Advertisement -google news follower

মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, দেশবাসী একজন নিবেদিত প্রাণ আলেমে দ্বীনকে হারালো। আব্দুল হালিম বোখারী দেশব্যাপী ইসলামের প্রচার প্রসারে ও দ্বীনি শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা রেখেছেন। বহু মসজিদ, মাদরাসা প্রতিষ্ঠাসহ ইসলাম ধর্মের বহুমূখী খেদমত করে গছেন তিনি। মহান আল্লাহর কাছে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন তথ্যমন্ত্রী।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM