নিজ কার্যালয়ের বাথরুম থেকে প্রাণিসম্পদ কর্মকর্তার লাশ উদ্ধার

রংপুর বিভাগীয় প্রাণিসম্পদ দফতরের পরিচালক ওয়ালিউর রহমান আকন্দের (৫৫) গলায় গামছা পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার (২১ জুন) দুপুরে নগরীর ষ্টেশন রোডের অফিস সংলগ্ন জেলা প্রাণিসম্পদ কার্যালয়ের তৃতীয় তলার বাথরুম থেকে তার লাশ উদ্ধার করে।

- Advertisement -google news follower

পরিচালক ওয়ালিউর রহমান আকন্দের বাড়ি গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায়। তার স্ত্রী ও দুই সন্তান বগুড়ায় থাকেন। চাকরির কারণে তিনি তার দফতরের পাশে জেলা প্রাণিসম্পদ কার্যালয়ের তৃতীয় তলার একটি রুমে থাকতেন।

বিভাগীয় প্রাণিসম্পদ দফতরের অফিস সহায়ক বদিউজ্জামান জানান, মঙ্গলবার (২১ জুন) সকালে স্যারের দেরি দেখে তাকে ডাকতে যাই। এ সময় দরজা খোলা অবস্থায় ভেতরে ঢুকে বাথ রুমে ঝর্ণার সঙ্গে গামছা পেঁচানো ঝুলন্ত লাশ দেখে চিৎকার করলে অন্যরা ছুটে এসে পুলিশে খবর দেন।

- Advertisement -islamibank

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। তার মৃত্যুর কারণ উৎঘাটনে পুলিশ কাজ করছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM