সদরঘাটে অস্ত্র-মাদকসহ গ্রেফতার ৩

সদরঘাট থানার মালী কলোনীতে অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১ হাজার ১০টি ইয়াবা ও ৩০ বোতল ফেনসিডিল। সোমবার গভীর রাতে তাদের গ্রেফতার করে সদরঘাট থানা পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম মহানগর পুলিশের জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। গ্রেফতারকৃতরা হলেন খায়রুল হক মোল্লা, তানভীর ইসলাম শুভ ও মোঃ আরিফ।

- Advertisement -google news follower

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সদরঘাট থানার কদমতলী এলাকার মালী কলোনীতে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি দেশীয় এলজি, দুই রাউন্ড কার্তুজ, এক হাজার ১০টি ইয়াবা ও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামিরা জিজ্ঞাসাবাদে জানায়, বরিশাল কলোনী এলাকায় অস্ত্র ও মাদক ব্যবসা চালু করতে তারা উদ্যোগ নিয়েছে। ওই এলাকায় উদ্ধার হওয়া অস্ত্র ও মাদকগুলো তারা বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল।

- Advertisement -islamibank

 

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM