নোংরা পরিবেশে খাদ্য বানিয়ে লাখ টাকা জরিমানা দিল উজালা হোটেল

নোংরা ও দুর্গন্ধময় পরিবেশে খাদ্য প্রস্তুত এবং কর্মচারীদের ফিটনেস সনদ না থাকায় এক লাখ টাকা জরিমানা গুনতে হয়েছে চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন স্টেশন রোড এলাকার উজালা হোটেলকে।

- Advertisement -

চট্টগ্রাম সিটি করপোরেশণের উদ্দ্যেগে ভ্রাম্যমান আদালতের অভিযানে অর্থদণ্ড দেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী। আজ সোমবার (২০ জন) সকালে এ অভিযান চালানো হয়।

- Advertisement -google news follower

চসিকের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, একই সময়ে সড়ক ও ফুটপাতে ফল রাখায় ৮ ব্যবসায়ীকে মামলার পাশাপাশি ২৪ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী জানান, নোংরা ও দুর্গন্ধময় পরিবেশে খাদ্য তৈরি এবং কর্মচারীদের ফিটনেস সনদ না থাকায় স্টেশন রোডের উজালা হোটেলকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

- Advertisement -islamibank

এছাড়া সড়ক ও ফুটপাতে মালামাল রেখে পথচারীদের চলাচলে বিঘ্ন ঘটায় ৮ ব্যবসায়ীকে মামলা ও জরিমানা করে সতর্ক করে দেওয়া হয়েছে। জনস্বার্থে চসিকের উদ্দ্যেগে বাজার মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM