কাতালগঞ্জের খান বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজনের মৃত্যু

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাস্থ কাতালগঞ্জের খান বাড়ির আঙ্গিনায় জমে থাকা পানি পরিস্কার করতে গিয়ে আইপিএস সংযোগ লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজনের মৃত্যু হয়েছে।

- Advertisement -

আজ সোমবার (২০ জুন) সকাল সাড়ে সাতটার দিকে দুর্ঘটনাটি ঘটে। নিহত দুজনের একজন ওই বাড়ির গাড়ি চালক ও অন্যজন বাড়ির কেয়ারটেকার বলে জানা গেছে।

- Advertisement -google news follower

এরমধ্যে চট্টগ্রামের জোরারগঞ্জ থানার সত্তরোয়া ইউনিয়নের ছালেহ আহাম্মদের ছেলে ও ওই বাড়ির গাড়ি চালক মো. হোসেন (৩৮) এবং খাগড়াছড়ি জেলার রামগড় থানার গজলতলা ইউনিয়নের মৃত আব্দুর রউফের ছেলে ও বাড়ির কেয়ারটেকার আবু তাহের (৬৫)।

সোমবার বেলা সোয়া ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান।

- Advertisement -islamibank

তিনি বলেন, পাঁচলাইশ থানাস্থ কাতালগঞ্জের খান বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM