নরসিংদীতে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, আহত ১৫

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ১০ জন গুলিবিদ্ধসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। এসময় উভয়পক্ষের ১৫টি বাড়িঘর ভাঙচুর করা হয়।

- Advertisement -

সোমবার (২০ জুন) উপজেলার আমিরগজ্ঞ ইউনিয়নের নলবাটা এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয়রা জানান, ভোরে বন্ধুক ও টেঁটাসহ বিভিন্ন অস্ত্র নিয়ে গুলজার মেম্বারের সমর্থকদের বাড়িঘরে হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এ সময় তার অন্তত ১৫টি বাড়িঘর ভাঙচুর করে। তাদের গুলি ও টেঁটার আঘাতে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। এর মধ্যে ১০ জন গুলিবিদ্ধ হন।

জানা যায়, আধিপত্য বিস্তার ও বালু ব্যবসা নিয়ে সাবেক ইউপি সদস্য গুলজারের সঙ্গে স্বর্ণ ব্যবসায়ী রবিউল ইসলাম রবির মধ্যে বিরোধ চলে আসছিল। এর জেরে গত এক বছরে তিনবার সংঘর্ষের ঘটনা ঘটে। রবিউল ইসলাম রবি ১০ দিন আগে জেল থেকে ছাড়া পান। এরপরই প্রতিপক্ষ গুলজার সমর্থকদের ওপর হামলা চালান।

- Advertisement -islamibank

এ ব্যাপারে রায়পুরা থানার ওসি (তদন্ত) গোবিন্দ সরকার বলেন, সংঘর্ষের খবরে সেখানে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM