হিরো আলমের কণ্ঠে এবার শোনা যাবে পদ্মা সেতু নিয়ে গান

0

সম্প্রতি রবীন্দ্রসংগীত গেয়ে সমালোচনার জন্ম দেওয়া সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচিত ব্যক্তি আশরাফুল আলম ওরফে হিরো আলমের কণ্ঠে এবার শোনা যাবে পদ্মা সেতু নিয়ে গান।

‘পদ্মা সেতুর গান, শেখ হাসিনার জয়গান, পদ্মা সেতুর গান, বাঙালির জয়গান; জয় হলো আজ বাংলাদেশের, বিশ্ববাসী আজ তাকিয়ে দেখে; বঙ্গবন্ধুর সোনার দেশে একটি পদ্মা সেতু দাঁড়িয়ে আছে…’ এমন কথার গানটি এখনো প্রকাশ করা হয়নি।

রবিবার (১৯ জুন) মাওয়া এলাকায় গানটির শুটিং চলছে বলে জানান হিরো আলম। তিনি জানান, শুটিংয়ের পর এডিটিংয়ের কাজ করেই ভিডিওটা প্রকাশ করা হবে। গান গাওয়া প্রসঙ্গে তাঁর দাবি, ভক্তদের অনুরোধে তিনি গেয়েছেন।

হিরো আলম বলেন, ‘আমি পদ্মা সেতু নিয়ে গান গাওয়ার কোনো প্ল্যান করি নাই। কিন্তু আমাকে ভক্তরা বারবার অনুরোধ করছিল, যে কারণে আমি গানটি গেয়েছি। দর্শকদের অনুরোধে গানটি বেশি ভালো করার চেষ্টা করেছি। আশা করি, আমার ভক্তরা গানটি পছন্দ করবেন। ’

আশরাফুল আলম আরো বলেন, ‘আমরা আজ মাওয়া এসেছি। এখানে শুটিং করছি। এডিটিংয়ের কাজ করেই ভিডিওটা ছেড়ে দেব। আর আমাকে গালাগাল করার কারণ নেই।

আমার গান সবাইকে শুনতে হবে এমন কোনো কথা নেই। যাদের ভালো লাগবে, তারা শুনবেন, দেখবেন। কারণ আমি ভক্তদের অনুরোধেই গানটা বানাচ্ছি। ’

বগুড়ার প্রত্যন্ত এরুলিয়া গ্রামে একসময় সিডি বিক্রি করতেন আলম। সিডি যখন চলছিল না, তখন তিনি কেবল ব্যবসা শুরু করেন। কেবল সংযোগের ব্যবসার সুবাদে গানের ভিডিও তৈরি করতে শুরু করেন তিনি।

ইউটিউবে প্রায় ৫০০ মিউজিক ভিডিও প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমসহ গণমাধ্যমে আলোচনায় আসেন হিরো আলম।

গত নির্বাচনে নিজ এলাকা থেকে জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীও হয়েছিলেন আলম। সংসদ নির্বাচনে অংশ নিয়ে দেশের বিভিন্ন টেলিভিশনের টক শোতে কথা বলার সুযোগ পান। এভাবেই নানা কারণে তিনি আলোচনায় রয়েই যাচ্ছেন।

জেএন/টিটি

আরও পড়ুন
লোড হচ্ছে...