ঢাবির ২১ শিক্ষার্থীসহ সবাই উদ্ধার

সুনামগঞ্জের দোয়ারাবাজার এলাকায় নৌযানে আটকা পড়া বিভিন্ন পাবলিক ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শ খানেক শিক্ষার্থীর সবাইকে উদ্ধার করেছে সেনাবাহিনীর সদস্যরা।উদ্ধারকৃতদের মধ্যে ২১ জন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রয়েছেন।

- Advertisement -

তথ্যটি নিশ্চিত করে আইএসপিআর জানিয়েছে, সুনামগঞ্জে আটকে পড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২১ জন ছাত্রছাত্রীসহ অন্যদের সেনাবাহিনীর সহায়তায় ছাতক থেকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃতদের সিলেটে আনা হচ্ছে।

- Advertisement -google news follower

জানা যায়, তাদের বহনকারী নৌযানটির দুটি ইঞ্জিন বিকল হয়ে গিয়েছিল। এমন পরিস্থিতিতে তারা দ্রুততম সময়ের মধ্যে প্রশাসনের কাছে উদ্ধারের আরজি জানিয়েছিল।

এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ আটকে পড়া শিক্ষার্থীদের সুনামগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে শনিবার (১৮ জুন) দুপুরে কপোতাক্ষ-অনির্বাণ ট্যুরিস্ট বোট নামের একটি নৌযানে করে সিলেটের উদ্দেশে পাঠানো হয়। রাত সাড়ে ৮টার দিকে যান্ত্রিক ত্রুটির কারণে নৌযানটি অচল হয়ে পড়ে।

- Advertisement -islamibank

জেএন/মোরশেদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM