মিরসরাইয়ে নাশকতার মামলায় পৌর বিএনপির সদস্য সচিব গ্রেপ্তার

মিরসরাইয়ে বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক আইনের মামলার জি আর ওয়ারেন্ট মূলে মিরসরাই পৌরসভা বিএনপির সদস্য সচিব জাহিদুল ইসলামকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ।

- Advertisement -

শনিবার (১৮ জুন) দুপুর ১টার সময় মিরসরাই সদর থেকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন জানান, পৌর বিএনপির সদস্য সচিব জাহিদুল ইসলাম নাশকতার মামলায় ওয়ারেন্টভুক্ত দীর্ঘদিনের পলাতক আসামি। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক আইনেএকাধিক মামলা রয়েছে। ওয়ারেন্টমূলে মিরসরাই থানা পুলিশের একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ বিষয়ে উপজেলা বিএনপির আহ্বায়ক
শাহিদুল ইসলাম চৌধুরী জানান এগুলি স্বৈরাচার সরকারের আজগুবি মামলা, মিথ্যা, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলা। এসব মামলার কোন‌ ভিত্তি‌নেই। তিনি আরো বলেন, মাঠ পর্যায়ে বিএনপির আন্দোলন সংগ্রামকে দূর্বল করতে নেতাকর্মীদের মনোবল ভেঙ্গে দিতে‌ মিথ্যা বানোয়াট মামলার আশ্রয় নিয়েছে সরকার। পৌর বিএনপির পক্ষ থেকে তীব্র নিন্দা জানিয়ে গ্রেফতার জাহিদ সহ সারাদেশে বিএনপির সকল নেতাকর্মীদের মুক্তির দাবি করছি।

- Advertisement -islamibank

জেএন/মোরশেদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM