আগ্রাবাদে প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রাণ গেল তরুণের

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক তরুণের মৃত্যু হয়েছে।

- Advertisement -

গতকাল বৃহস্পতিবার (১৬ জুন) রাত সোয়া ১০টার সময় ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের পেছনে এ হত্যাকাণ্ডটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত যুবকের নাম রাহাত আমিন রাব্বি ওরফে বাপ্পি। বয়স ২৫। তিনি নগরীর সদরঘাট থানা এলাকার পশ্চিম মাদারবাড়ির বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে রাব্বির ওপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

- Advertisement -islamibank

পরে রাব্বিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, হামলাকারীদের এলোপাতারি ছুরিকাঘাতে রাব্বির বুক, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

আজ শুক্রবার (১৭ জুন) দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াৎ হোসেন।

তিনি হত্যাকাণ্ডের কারণ তাৎক্ষনিক জানাতে না পারলেও ধারণা করছেন এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব বিরোধের জেরে হত্যাকাণ্ডটি সংঘঠিত হয়েছে।

কেন তাকে হত্যা করা হয়েছে, তা জানার চেষ্টা চলছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশের টিম অভিযান অব্যাহত রেখেছে জানালেন ওসি।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM