ভেঙ্গে পড়েছে দারুল ফজল মার্কেটের একাংশ : আহত ১

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানা এলাকার তামাককুণ্ডি লেইনের মুখে অবস্থিত বহু পুরনো দারুল ফজল মার্কেটের একাংশ ভেঙ্গে পড়ার ঘটনা ঘটেছে।

- Advertisement -

আজ শুক্রবার (১৭ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে আকস্মিকভাবে দুর্ঘটনাটি ঘটে। পরে স্থানীয় ব্যবসায়িরা জরুরি সেবা ৯৯৯- এ খবর দিলে দ্রুত ঘটনাস্থলে পৌছে নন্দনকানন ফায়ার সার্ভিসের একটি টিম।

- Advertisement -google news follower

এ ঘটনায় মার্কেট ভবনের নিচের এক ভ্রাম্যমান দোকানদার আহত হওয়ার তথ্য দিলেও তার অবস্থা তেমন গুরুতর নয় বলে জানিয়েছেন স্থানীয় ব্যবসায়িরা।

এদিকে তাৎক্ষনিক ক্ষয়ক্ষতি ও হতাহতের বিষয়ে কোন তথ্য দিতে না পারলেও ঘটনার সত্যতা নিশ্চিত করে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের সিনিয়র মুবিলাইজার কফিল উদ্দিন বলেন, ঘটনাস্থলে আমাদের টিম পৌছে গেছে। বিস্তারিত পরে জানানো হবে।

- Advertisement -islamibank

উল্লেখ্য, দারুল ফজল মার্কেটের তৃতীয় তলায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যালয়। দীর্ঘ তিন দশকের বেশি সময় ধরে এই কার্যালয় থেকে বন্দরনগরীর নানা আন্দোলনে নেতৃত্ব দিয়েছেন এ বি এম মহিউদ্দিন চৌধুরী।

স্বৈরাচার বিরোধী আন্দোলন, বন্দররক্ষা আন্দোলন ও অসহযোগ আন্দোলনের মতো গুরুত্বপূর্ণ সব আন্দোলন গড়ে ওঠেছিল দারুল ফজল মার্কেট চত্বর থেকে।

তাছাড়া একই ভবনে রয়েছে যুবলীগ, ছাত্রলীগ, ছাত্র ইউনিয়ন, মুক্তিযোদ্ধা সংসদসহ প্রগতিশীল বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের কার্যালয়।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM