বাইক চুরি করতে গিয়ে জনতার হাতে আটক ছাত্রদল নেতা

0

চট্টগ্রামের মিরসরাইতে গভীর রাতে বাড়ির গ্রীল কেটে মোটরসাইকেল চুরি করার সময় জনতার হাতে হাতেনাতে আটক হয়েছে এক ছাত্রদল নেতা।

আজ শুক্রবার (১৭ জুন) ভোর সাড়ে ৩টার দিকে খৈয়াছড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিক উদ্দিনের বাড়িতে মোটরসাইকেল চুরি করার তাকে আটক করে উত্তম মাধ্যম দিয়ে মিরসরাই থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

আটক ছাত্রদল নেতার নাম আব্দুল্লাহ আল মামুন (সজীব) (২১)। সে মিরসরাই পৌরসভার ৬নং ওয়ার্ডের বেলাল মেস্ত্রীর ছেলে। এছাড়াও সে ওই ওয়ার্ড ছাত্রদলের সভাপতির দায়িত্বে আছে।

জানা গেছে, মিরসরাই থানার ১২ নং খৈয়াছড়া ইউনিয়নের বিএনপি সমর্থীত সাবেক চেয়ারম্যান রফিক উদ্দিনের বাড়ির জনৈক সাইমুনের ব্যবহৃত মোটরসাইকেলটি রাত সাড়ে ৩টার দিকে বাসার গ্রীল কেটে চুরি করার সময় বাসার লোকজন চোরের উপস্থিতি টের পেয়ে যায়।

বাড়ির লোকজনের শোরচিৎকারে আশপাশের লোকজন একত্রিত হয়ে মোটরসাইকেলসহ আব্দুল্লাহ আল মামুন (সজীব) কে আটক করে।

এসময় তারিফ রহমান (২৩) নামে আরেক চোর পালিয়ে যেতে সক্ষম হয়। ধৃত আব্দুল্লাহ আলমামুনের কাছ থেকে চোরাইকৃত মোটরসাইকেল ও চুরির কাছে ব্যবহৃত একটি ছুরি, একটি রেত ও একটি স্ক্রুপড্রাইভার উদ্ধার করা।

আব্দুল্লাহ আলমামুন নিজেকে মিরসরাই পৌরসাভার ৬নং ওয়ার্ড ছাত্রদলের নব নির্বাচিত সভাপতি দাবি করে। আটককৃতকে স্থানিয়রা উত্তম মধ্যম দিয়ে মিরসরাই থানায় সোপর্দ করেছে।

মিরসরাই পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সচিব নোমান বলেন, আব্দুল্লাহ আল মামুন সজীব ওয়ার্ড ছাত্রদলের নব নির্বাচিত কমিটির সভাপতি। কিন্তু তার কোন অপকর্মের দায় ছাত্রদল নিতে পারে না।

এধরণের অপকর্মের সাথে তার সম্পৃক্ততার প্রমান পাওয়া গেলে তাকে দল ও দায়িত্ব থেকে বহিষ্কার করা হবে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন জানান, পালিয়ে যাওয়া চোর সদস্যের নাম তারিফ রহমান (২৩) সে দক্ষিণ গোভনীয়ার আবু তাহেরের ছেলে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। আটককৃতকে আইনি প্রক্রিয়া শেষে হাজতে প্রেরণ করা হবে বললেন ওসি।

জেএন/টিটি

আরও পড়ুন
লোড হচ্ছে...