বাংলাদেশের চেয়ে ৮ রান পিছিয়ে থেকে দিন শেষ করল ওয়েস্ট ইন্ডিজ

অ্যান্টিগা টেস্টের প্রথম দিনের খেলা শেষে বাংলাদেশের চেয়ে ৮ রানে পিছিয়ে আছে ওয়েস্ট ইন্ডিজ। হাতে ৮ উইকেট থাকলেও ক্যারিবীয়দের ধীরলয়ের ব্যাটিংয়ে ছিল না রান তোলার তাড়া। এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নামা বাংলাদেশ অলআউট হয় ১০৩ রানে।

- Advertisement -

৬ ব্যাটারের ‘ডাক’ বা শূন্য রানের দিনে ভয়াবহ ব্যাটিং বিপর্যয়ের শিকার হয়ে টাইগাররা গুটিয়ে যায় রানের সংখ্যা তিন অঙ্ক স্পর্শ করতেই। দলের পক্ষে সর্বোচ্চ ৫১ রান করেন অধিনায়ক সাকিব আল হাসান। এছাড়া সহ-অধিনায়ক তামিম ইকবাল ২৯ ও লিটন দাস ১২ রান করেন।

- Advertisement -google news follower

ক্যারিবীয়দের পক্ষে জায়ডেন সিলস ও আলজারি জোসেফ তিনটি করে এবং কেমার রোচ ও কাইল মেয়ার্স দুটি করে উইকেট শিকার করেন।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে ওয়েস্ট ইন্ডিজের উদ্বোধনী জুটি ২৫ ওভার খেলেছে, যদিও তাতে রান এসেছে সাকুল্যে ৪৪। ৭২ বলে ২৪ রান করে মুস্তাফিজুর রহমানের বলে বোল্ড হন জন ক্যাম্পবেল। ২৬ বলে ১১ রান করে দিনের খেলা শেষ করার আগে এবাদত হোসেনের শিকার হন রেমন রেইফার।

- Advertisement -islamibank

তবে অধিনায়ক ও ওপেনার ক্রেইগ ব্রাথওয়েটের সাথে ক্রিজে রয়েছেন এনক্রুমাহ বনার। ব্রাথওয়েট ১৪৯ বলে ৪২ ও বনার ৪৩ বলে ১২ রান করে অপরাজিত রয়েছেন। ৪৮ ওভার ব্যাট করে স্বাগতিকদের সংগ্রহ ৯৫ রান, ২ উইকেট হারিয়ে।

সংক্ষিপ্ত স্কোর

টস : ওয়েস্ট ইন্ডিজ

বাংলাদেশ ১ম ইনিংস : ১০৩/১০ (৩২.৫ ওভার)
সাকিব ৫১, তামিম ২৯, লিটন ১২
সিলস ৩৩/৩, জোসেফ ৩৩/৩, মেয়ার্স ১০/২, রোচ ২১/২

ওয়েস্ট ইন্ডিজ ১ম ইনিংস : ৯৫/২ (৪৮ ওভার)
ব্রাথওয়েট ৪২*, ক্যাম্পবেল ২৪, বনার ১২*, রেইফার ১১
মুস্তাফিজ ১০/১, এবাদত ১৮/১

ওয়েস্ট ইন্ডিজ ৮ রানে পিছিয়ে।

জেএন/মোরশেদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM