বাংলাদেশ ১০৩ রানে অলআউট

অ্যান্টিগা টেস্টে ভয়াবহ ব্যাটিং বিপর্যয়ের শিকার হয়ে মাত্র ১০৩ রানে গুটিয়ে গেছে বাংলাদেশ। ক্যারিবীয় বোলারদের তোপের মুখে বাংলাদেশ ৬ ব্যাটারই ডাকের শিকার হয়েছেন। দলের পক্ষে একাই লড়েছেন সাকিব আল হাসান।

- Advertisement -

৪৫ রানে ৬ উইকেট হারানোর পর অধিনায়ক সাকিবের সঙ্গে দৃঢ়তা দেখাচ্ছিলেন মেহেদী হাসান মিরাজ। তবে ২২ বল মোকাবেলা করে ২ রান করা মিরাজ দ্বিতীয় ইনিংসের শুরুতেই আউট হয়ে যান। এরপর মুহুর্মুহু উইকেট পড়তে থাকলে ৩২.৫ ওভারে ১০৩ রানে অলআউট হয় বাংলাদেশ।

- Advertisement -google news follower

সাকিব সাজঘরে ফেরার আগে ৬৭ বলে ৫১ রান করেন। তার ইনিংসে ছিল ৬টি চার ও ১টি ছক্কা। সতীর্থদের সঙ্গ পাচ্ছিলেন না দেখে উড়িয়ে মারতে গিয়ে বাউন্ডারি লাইনে লং অনে তালুবন্দী হন।

সাকিব ছাড়া দুই অঙ্কের রানের দেখা পেয়েছেন শুধু ওপেনার তামিম ইকবাল (২৯) ও সহ-অধিনায়ক লিটন দাস (১২)। ক্যারিবীয়দের পক্ষে জায়ডেন সিলস ও আলজারি জোসেফ তিনটি করে উইকেট শিকার করেছেন। দুটি করে উইকেট পেয়েছেন কেমার রোচ ও কাইল মেয়ার্স।

- Advertisement -islamibank

সংক্ষিপ্ত স্কোর
টস : ওয়েস্ট ইন্ডিজ

বাংলাদেশ ১ম ইনিংস : ১০৩/১০ (৩২.৫ ওভার)
সাকিব ৫১, তামিম ২৯, লিটন ১২
সিলস ৩৩/৩, জোসেফ ৩৩/৩, মেয়ার্স ১০/২, রোচ ২১/২

জেএন/মোরশেদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM