ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত

মালবাহী একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী মো. ফরহাদ (২৫) নিহত হয়েছেন। গতকাল বুধবার দিবাগত রাত ২টার দিকে কক্সবাজারের চকরিয়া পৌরসদরের চিরিংগা কাঁচা রাস্তার মাথাস্থ বক্স রোডে এই দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত মো. ফরহাদ চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কোচপাড়ার ড্রাইভার মো.নুরুল আলমের ছেলে। ফরহাদ পেশায় একজন ব্যবসায়ী। চকরিয়া পৌর বাসটার্মিনালে তার একটি রেস্টুরেন্ট রয়েছে বলে নিশ্চিত করেছেন চকরিয়া পৌরসভার কাউন্সিলর মুজিবুল হক মুজিব।

- Advertisement -google news follower

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুর্শেদুল আলম ভুঁইয়া বলেন, বুধবার দিবাগত রাত ২টার দিকে পৌরশহরের কাঁচাবাজার রাস্তার মাথায় সড়কের পাশে মোটরসাইকেলে বসা ছিলো মো. ফরহাদ।

এ সময় কক্সবাজারমুখী গ্যাস সিলিন্ডারবাহী একটি ট্রাক মোটরসাইকেলসহ ফরহাদ ধাক্কা দেয়। পরে তাকে স্থানীয় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

তিনি আরও বলেন, নিহত ফরহাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকসহ চালক-হেলপার পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এঘটনায় আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM