ট্রলার থেকে পড়ে নিখোঁজ ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

সাত বন্ধু মিলে কিশোরগঞ্জের করিমগঞ্জের হাওরে ঘুরতে গিয়ে ভারসাম্য হারিয়ে ট্রলার থেকে পড়ে নিখোঁজ হওয়া সেই ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (১৬ জুন) ভোর ৫টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার দূরে করিমগঞ্জের নোয়াবাদ ইউনিয়নের আলীনগর গ্রামের পাশে নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

ছাত্রলীগ নেতার নাম মো. হাবিবুল্লাহ হাবিব। বয়স ২৮ বছর। তিনি কিশোরগঞ্জ সদর উপজেলা মারিয়া গ্রামের হাজী ইদ্রিস আলীর ছেলে ও মারিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক বলে জানা গেছে।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী বৃহস্পতিবার সকল পৌনে ১০টায় এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

- Advertisement -islamibank

জানা গেছে, মঙ্গলবার (১৪ জুন) সকালে হাবিবসহ সাত বন্ধু হাওরে ঘুরতে যান। অলওয়েদার সড়কসহ হাওরের বিভিন্ন স্থান ঘুরে সন্ধ্যা ৭টার দিকে ট্রলারে করে ফিরছিলেন তারা। ট্রলারে পাটাতনে চেয়ারে বসা ছিলেন হাবিব।

করিমগঞ্জ উপজেলার চং নোয়াগাঁও হাওরে ট্রলারটি ঘোরানোর সময় ভারসাম্য হারিয়ে ট্রলার থেকে পড়ে যান হাবিব। পরে স্থানীয় লোকজনসহ বন্ধুরা মিলে চেষ্টা করেও তার সন্ধান করতে পারেনি।

খবর পেয়ে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়। কিন্তু হাওরে বেশি স্রোত থাকায় ডুবুরি দলও তাকে উদ্ধার করতে পারেনি।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM