পেকুয়ায় ১৬ বিএনপি নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

কক্সবাজারের পেকুয়া উপজেলায় বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের ১৬ জন নেতা-কর্মীকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে পুলিশ। এ মামলায় স্থানীয় যুবদলের এক নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মো. আসাদ রুবেল পেকুয়ার শেখেরকিল্লা ঘোনা গ্রামের শাহ আলমের পুত্র ও উপজেলা যুবদলের নেতা।

- Advertisement -

রোববার রাতে পেকুয়া বাজারে বিএনপি অফিসের সামনে যানবাহন চলাচলে বাধা, গাড়ি ভাঙচুর করার অভিযোগে ১৬ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ২০-২৫ জনকে আসামি করে সোমবার (১৫ অক্টোবর) মামলাটি দায়ের করেন পেকুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াকুবুল ইসলাম ভূঁইয়া।

- Advertisement -google news follower

মামলার বাদী পেকুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াকুবুল ইসলাম ভূঁইয়া এজাহারে উল্লেখ করেন, রোববার (১৪ অক্টোবর) রাতে পেকুয়া বাজারস্থ বিএনপি অফিসের সামনে বিএনপি এবং জামায়াত ইসলামীর নেতা-কর্মীরা রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে জনসাধারণের চলাচলে বিঘ্নসহ যানবাহন ভাঙচুর করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছুঁলে তারা পালিয়ে যায়।

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM