মিরসরাইয়ে বিদ্যুৎস্পৃষ্টে পোলট্রি শ্রমিক নিহত

চট্টগ্রামের মিরসরাইতে পোল্ট্রি খামারের মুরগিকে খাবার খাওয়ানোর সময় অসাবধানতাবশত বৈদ্যুতিক তারের সাথে স্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

- Advertisement -

গতকাল সোমবার (১৩ জুন) রাত ৯টার দিকে উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণ তালবাড়িয়া রেললাইন সংলগ্ন একটি পোল্ট্রি ফার্মে দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত শ্রমিকের নাম মো. জসিম উদ্দিন (৪২)। তিনি সীতাকুণ্ড সদর উপজেলার ২নং বারৈয়াঢালা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড, ফুলগাজী গ্রামের ফুলকাজী ভুঞাবাড়ীর মৃত কবির আহম্মদের ছেলে।

নিহতের জামাতা এমরান জানান, নিহত জসিম উদ্দিন দীর্ঘ ১২ বছর যাবত মিরসরাইয়ের সদর ইউনিয়নের দক্ষিণ তালবাড়িয়া ৬ নং ওয়ার্ড রেললান সংলগ্ন শহীদুল ইসলামের পোল্ট্রি খামারে কাজ করে আসছেন।

- Advertisement -islamibank

ঘটনার দিন রাতে খামারের মুরগিদের খাবার সরবরাহ করার সময় বিদ্যুতের তারের সংস্পর্শে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যান। বুধবার (১৪ জুন) ময়না তদন্ত শেষে বড়দারগারহাট এলাকায় তার নিজ বাড়িতে নামাজে জানাযা সম্পন্ন হয়।

মিরসরাই থানার উপপরিদর্শক আতাউর জানান, নিহতের লাশ উদ্ধার করে আইনি পক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের ঘটনার মিরসরাই থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM