মিরসরাইতে ট্রাক চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

0

চট্টগ্রামের মিরসরাই বারইয়ারহাট-খাগড়াছড়ি সড়কে পাথর বোঝাই একটি ট্রাক চাপায় এক যুবদল কর্মীসহ ব্যাটারিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন।

একই ঘটনায় আরো ২ জন গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। তাদের আবস্থাও আশঙ্কা জনক। আজ মঙ্গলবার (১৪ জুন) দুপুর ১টার নাগাদ উপজেলার করেরহাট ইউনিয়নের ঘেঁড়ামারা প্রাইমারী স্কুলের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ইউনিয়নের ঘেঁড়ামারা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে যুবদল কর্মী মো. রুবেল (৩০) ও একই ইউনিয়নের পূর্ব অলিনগর গ্রামের মো. ইউসুফ। নিহত ইউসুফ ব্যাটারিচালিত রিকশার চালক।

আহতরা হলেন, খোরশেদ আলম ও নাজমুল হোসেন। আহতদেরকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানাগেছে, আহত নাজমুলের অবস্থা আশঙ্কাজনক।

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুফল চন্দ্র সিংহ জানান, ট্রাকের চাপায় ব্যাটারিচালিত রিকশার চালক মো. ইউসুপ ও যাত্রী মো. রুবেল ঘটনাস্থলেই মারা যান। বাকি আহত দুই যাত্রীকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনাকবলিত রিকশা ও ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ট্রাকের চালক ঘটনার পরপর পালিয়ে গেছে। এদিকে যুবদল কর্মী নিহতের ঘটনায় উপজেলা বিএনপি নেতা শাহীদুল ইসলাম চৌধুরী ও গাজী নিজাম উদ্দিন শোক প্রকাশ করেছেন।

জেএন/টিটি

আরও পড়ুন
লোড হচ্ছে...