রামুতে পাহাড় কাটার অভিযোগে আটক ২

রামুতে পাহাড় কেটে পাথর উত্তোলন করার অভিযোগে মোহাম্মদ সাইফু (২৬) ও সিরাজুল ইসলাম (১৯) নামে দুইজনকে আটক করা হয়েছে। পরে তাদের ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

- Advertisement -

সোমবার (১৫ অক্টোবর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের সওদাগর পাড়া এলাকায় উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট চাই থোয়াইহ্লা চৌধুরী এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

- Advertisement -google news follower

অভিযানে পাহাড় কেটে পাথর উত্তোলন করার সময় কাউয়ারখোপ ইউনিয়নের গুদাম কাটার এলাকার মোহাম্মদ কাশেমের ছেলে মোহাম্মদ সাইফু ও একই ইউনিয়নের সওদাগর পাড়া এলাকার আবদুর রহমানের ছেলে সিরাজুল ইসলামকে (১৯) আটক করে ভ্রাম্যমান আদালত। এসময় ঘটনাস্থল থেকে সবুজ রঙের একটি ডাম্পার ট্রাক, একটি ক্রাশার মেশিন, একশ ঘনফুট ভাঙ্গা পাথর, একটি মোবাইল ফোন ও একটি শার্ট জব্দ করা হয়।

এ অভিযানে ভ্রাম্যমান আদালতের সাথে ছিলেন পরিবেশ অধিদপ্তর কক্সবাজারের সহকারী পরিচালক সাইফুল আশ্রাব, কক্সবাজার বন বিভাগ (উত্তর) বাকখালী রেঞ্জ অফিসার এ কে আতা এলাহী, কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ, ইউপি সদস্য মো. হাবিব উল্লাহ, রামু থানার এস আই মং ছাই সহ পুলিশ ও বন বিভাগের সদস্যরা।

- Advertisement -islamibank

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM