সীতাকুণ্ড ট্রাজেডি : আরো এক লাশের হাড়গোড় মিলল ধ্বংসস্তূপে

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ির বেসরকারি বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনার ৯দিন পর ধ্বংসস্তূপে মিলেছে আরো একটি লাশের হাড়গোড়।

- Advertisement -

আজ সোমবার বিকাল তিনটার সময় দেহাবশেষ উদ্ধার করে গাউছিয়া কমিটির মানবিক টিম। বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনের তথ্য প্রযুক্তি সম্পাদক মামুনুর রশিদ।

- Advertisement -google news follower

তিনি জানান, সোমবার বিকালে পোড়া্ মালামালের স্তূপ থেকে কিছু হাড়গোড় উদ্ধার করা হয়। উদ্ধার করা হাড়গুলোর মধ্যে একটি পায়ের ছোট অংশ। এছাড়া শরীরের বিভিন্ন অংশের হাড় রয়েছে। তবে সেগুলো এক ব্যক্তির, নাকি বিভিন্ন ব্যক্তির, তা বোঝা যাচ্ছে না।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, উদ্ধার করা হাড়গুলো ময়নাতদন্ত ও ডিএনএ নমুনা সংগ্রহের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হবে। সংগ্রহ করা নমুনাগুলো পড়ে সিআইডি ফরেনসিক ল্যাবে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

এর আগে গত ৪জুন (শনিবার) বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের পর স্মরণকালের ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় ফায়ার সার্ভিসের কর্মীসহ এ পর্যন্ত ৪৮ জনের মৃত্যু হয়। আহত হন প্রায় পাঁচশতাধিক মানুষ।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM