চট্টগ্রামে শ্যালককে ছুরিকাঘাতে খুন করে গ্রেফতার দুলাভাই

পারিবারিক ঝগড়ায় বাঁধা দিতে গিয়ে দুলাভাই মো. হাসানের ছুরিকাঘাতে নিহত হয়েছে শ্যালক মো. মামুন। ঘটনাটি ঘটেছে চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন আকমল আলী সড়ক এলাকায়। নিহত মামুন ইপিজেড এলাকার মো. জামালের ছেলে।

- Advertisement -

এ ঘটনায় নিহত মামুনের স্ত্রী রুমা আক্তার বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়েরের পর দুলাভাই হাসানকে গ্রেফতার করেছে ইপিজেড থানা পুলিশ।

- Advertisement -google news follower

জানা গেছে গত ১১ জুন শনিবার রাতে মামুনের চাচাতো বোনের সঙ্গে হাসানের ঝগড়া চলছিল। এসময় মামুন বাধা দিতে গেলে হাসান ক্ষিপ্ত হয়ে তাকে ছুরিকাঘাত করে।

এসময় স্বজনরা গুরুতর আহত মামুনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। পরে হাসানকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দাযের করা হলে ১২ জুন রবিবার রাতে পুলিশ হাসানকে গ্রেফতার করে।

- Advertisement -islamibank

আজ সোমবার (১৩ জুন) সকালে হত্যা ও খুনেকে গ্রেফতারের এসব তথ্য দেন ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম বলেন, সোমবার সকালে গ্রেপতার হাসানকে আদালতে প্রেরণ করা হয়।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM