চট্টগ্রাম থেকে অপহরণ শিশু কক্সবাজার থেকে উদ্ধার

চট্টগ্রাম নগরীর সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি এলাকা থেকে ৫ বছর বয়সী এক শিশুকে অপহরণ করার ১২ ঘন্টার মধ্যে অপহৃত শিশুকে উদ্ধারের পাশাপাশি মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

শনিবার সকাল ৭টার দিকে শিশুটি অপহরণ হয়। শনিবার (১১ জুন) সন্ধ্যা ৬টায় কক্সবাজার থেকে অপহরণকারীকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা ভিকটিম শিশুকে।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, মূলত স্ত্রী হোসনে আরা বেগমের করা একটি যৌতুকের মামলা মামলা তুলে নিতে (প্রত্যাহার) ভাগ্নিকে অপহরণ করেছে মোহাম্মদ সেলিম (৪০)।

পরে ভিকটিম শিশুটিকে কক্সবাজার নিয়ে যান। এদিকে এ ঘটনায় সদরঘাট থানায় মামলা দায়ের হলে থানা পুলিশের টিম তথ্য প্রযুক্তির ব্যবহারে অপহরণকারী ও ভিকটিম শিশুর অবস্থা নিশ্চিত করে পুলিশ। পরে কক্সবাজার থেকে অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

- Advertisement -islamibank

আজ রবিবার (১২ জুন) বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খাইরুল ইসলাম। তিনি বলেন, গ্রেফতার মোহাম্মদ সেলিমের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM