চন্দনাইশে পারিবারিক কলহের জেরে মধ্যবয়সী ব্যক্তির আত্মহত্যা

0

চট্টগ্রামের চন্দনাইশে পারিবারিক কলহের জের ধরে নিজ ঘরের পেছনে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে মধ্যবয়স্ক এক ব্যক্তি। শনিবার (১১ জুন) ভোরে উপজেলার বরকল ইউনিয়নের ৯নং ওয়ার্ড সাতঘাটিয়া পুকুরপাড় কুলাল ডাঙ্গা এলাকায় ঘটনাটি ঘটে।

খবর পেয়ে সকালে ঘটনাস্থলে পৌছে গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশটি উদ্ধার করে থানা পুলিশ। আত্মহত্যা করা ব্যক্তির নাম লিটন দাস (৫১)। তিনি ওই এলাকার মৃত পুলিন বিহারী দাসের ছেলে।

স্থানীয়সূত্রে জানা গেছে, সম্প্রতি বিদেশে থেকে দেশে ফিরেছেন লিটন দাস। তিনি দেশে আসার পর থেকে তার পরিবারে ঠুংকু বিষয় নিয়ে অশান্তি নেমে আসে। পারিবারিক কলহ থেকে শুক্রবার (১০ জুন) রাতে স্ত্রীর সাথে ঝগড়া হয়।

এরপর সে নিজ ঘরে ঘুমাতে যান। সকালে স্থানীয়রা দেখেন লিটন তা বাড়ির পেছনে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান ওসি।

জেএন/টিটি

আরও পড়ুন
লোড হচ্ছে...