সিসিইউতে খালেদা জিয়া: বৈঠকে বসছেন চিকিৎসকরা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার মধ্যরাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) তাকে ভর্তি করা হয়।

- Advertisement -

তার পরবর্তী চিকিৎসা পদ্ধতি ঠিক করতে বৈঠকে বসছেন চিকিৎসকরা। শনিবার (১১ জুন) সকাল সাড়ে ১০টায় বৈঠক বসবেন তারা।

- Advertisement -google news follower

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ভোরের দিকে খালেদা জিয়াকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

পরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, খালেদা জিয়া সিসিইউতে আছেন। তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের চিকিৎসকরা সকাল সাড়ে ১০টায় বৈঠকে বসবেন। এরপর দলীয় চেয়ারপারসনের পরবর্তী পরীক্ষা-নিরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

- Advertisement -islamibank

তিনি বলেন, ম্যাডাম এখন স্থিতিশীল আছেন। পরীক্ষা-নিরীক্ষার পর, বিশেষ করে এনজিওগ্রাম করার পর জানা যাবে তার সমস্যা কী ধরনের। দীর্ঘদিন ধরে বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছেন তিনি। এভারকেয়ার হাসপাতালের অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধায়নে রয়েছেন আমাদের নেত্রী।

বিএনপি মহাসচিব বলেন, গতকাল বিকেল থেকে হার্টের সমস্যায় ভুগছেন খালেদা জিয়া। তাই তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। আমরা আশাবাদী, আগের মতোই সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন তিনি।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM