ফরিদগঞ্জে গ্যাস সিলিন্ডার লিকেজে অগ্নিদগ্ধ মা-ছেলে

গ্যাস সিলিন্ডার লিকেজে সৃষ্ট অগ্নিকাণ্ডে মা ও ছেলে অগ্নিদগ্ধ হয়েছেন। শুক্রবার (১০ জুন) সকালে চাঁদপুরের ফরিদগঞ্জ পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের গাজীপুর গ্রামে ঘটনাুট ঘটে।

- Advertisement -

দগ্ধরা হলেন- মীরা সূত্রধর (৪৫) ও তার ছেলে অমর সূত্রধর (২৩)।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানায়, সকালে গাজীপুর গ্রামের সূত্রধর বাড়ির রসরাজ সূত্রধরের ছেলে অমর সূত্রধর চুলা জ্বালাতে গেলে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে তার গায়ে আগুন লেগে যায়। ছেলের গায়ে আগুণ লাগার দৃশ্য দেখে মা মিরা সূত্রধর তাকে বাঁচাতে গেলে তিনিও অগ্নিদগ্ধ হন।

পরে তাদের উদ্ধার করে প্রথমে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার্ড করা হয়। বর্তমানে তারা আশংকাজনক অবস্থায় রয়েছেন বলে তাদের পরিবার জানিয়েছে।

- Advertisement -islamibank

বিষয়টি নিশ্চিত করে পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মো. শওকত বলেন, অগ্নিদগ্ধ মা ও ছেলের অবস্হা গুরুতর হওয়ায় তাদেরকে চিকিৎসক ঢাকায় প্রেরণ করেছেন। তাদের যেকোন সহযোগিতায় আমরা পাশে থাকব।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM