মুক্তি পেয়েছে বিক্ষোভ-লন্ডন থেকে শ্রাবন্তীর ভিডিও বার্তা

0

বাংলাদেশের মোট ৩৫ টি প্রেক্ষাগৃহে শুক্রবার (১০ জুন) থেকে মুক্তি পেয়েছে কলকাতার নায়িকা শ্রাবন্তী অভিনীত ‘বিক্ষোভ’। এতে শ্রাবন্তীর সহশিল্পী হিসেবে রয়েছেন তরুণ নায়ক শান্ত খান।

ইচ্ছে থাকা সর্তেও ছবিটি মুক্তির দিন বাংলাদেশে আসতে পারেনি এ নায়িকা। তিনি অন্য ছবির শ্যুটিংয়ের জন্য বর্তমানে লন্ডনে অবস্থান করছেন। তবে এক ভিডিও বার্তায় প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার আহ্বান জানিয়েছেন কলকাতার আলোচিত এ নায়িকা।

ছবি সম্পর্কে লন্ডন থেকে এক ভিডিও বার্তায় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি বলেন, ‘লন্ডন থেকে আমি আমার বাংলাদেশের ভালোবাসার মানুষের সঙ্গে কথা বলছি। অনেকদিন পর বাংলাদেশে আমার সিনেমা মুক্তি পাচ্ছে; এজন্য আনন্দিত। ইচ্ছে ছিল সিনেমাটির মুক্তির সময় বাংলাদেশে থাকব।

কিন্তু অন্য সিনেমার শুটিংয়ের জন্য লন্ডনে অবস্থান করায় তা হলো না। সিনেমাটি সবার ভালো লাগবে। কারণ, সিনেমার গল্প সড়ক দুর্ঘটনা নিয়ে। এতে রয়েছে অনেক গুরুত্বপূর্ণ বার্তা। আশা করি, সবাই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন।’

তিনি আরও বলেন, ‘শিগগিরই বাংলাদেশে আসছি নতুন আরেকটি সিনেমার জন্য। করোনা মহামারির ধকল কাটিয়ে বাংলাদেশে আবারও সিনেমার শুটিং শুরু হয়েছে।

এটা আমাদের শিল্পীদের জন্য খুবই আনন্দের সংবাদ। বাংলাদেশের ইন্ডাস্ট্রির জন্যও খুব ভালো খবর। সবশেষে বলতে চাই- সবাই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখে আমাদের আরও ভালোবাসা দেবেন।’

এই সিনেমায় একজন শিক্ষিকার চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী। আর শান্ত খান রয়েছেন ছাত্রের ভূমিকায়। গাড়িচাপায় সহপাঠীর মৃত্যুর পর নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনে নেমে হয়ে ওঠেন প্রতিবাদী ছাত্রনেতা। নেতৃত্ব দেন আন্দোলনের; তাদেরকে পূর্ণ সমর্থন দিয়ে রাস্তায় নামেন শ্রাবন্তীও।

এদিকে গতকাল সন্ধ্যা ৭টায় কেরাণীগঞ্জের লায়ন সিনেমাসে অনুষ্ঠিত হয় ‘বিক্ষোভ’ সিনেমার প্রিমিয়ার শো। আয়োজনে সিনেমার পরিচালক-প্রযোজক, অভিনয়শিল্পীসহ শোবিজ অঙ্গনের অনেকেই উপস্থিত ছিলেন।

জেএনটিটি

আরও পড়ুন
লোড হচ্ছে...