ট্রাকের পেছনে পিকআপের ধাক্কা: প্রাণ গেল চালক-হেলপারের

দাড়ানো একটি ট্রাকের পেছনে একই পথের দ্রুতগামী অপর এক পিকআপের ধাক্কায় দুজনের প্রাণহানির ঘটনা ঘটেছে।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (৯ জুন) সকালে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার চাঁদপুর নামক স্থানে ঘটনাটি ঘটে। শৈলকুপা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সঞ্জয় কুমার দেবনাথ এ তথ্য নিশ্চিত করেছেন।

- Advertisement -google news follower

নিহত ব্যক্তিরা হলেন, পিকআপ ভ্যানচালক পাবনার ভাঙ্গুড়ার রফিকুল গাজীর ছেলে মো. বেলাল হোসেন ও সহকারী সিরাজগঞ্জের তাড়াশের উজ্জ্বল।

জানা গেছে, বৃহস্পতিবার (৯ জুন) ভোরে রাজশাহীর বাঘা থেকে আম নিয়ে একটি পিকআপভ্যান বরিশাল যাচ্ছিল। পথে ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের শৈলকুপার চাঁদপুর নামক স্থানে পৌঁছালে বালুভর্তি ট্রাকের পেছন থেকে ধাক্কা দেয় পিকআপ ভ্যানটি।

- Advertisement -islamibank

এ সময় পিকআপ ভ্যানের চালক ও হেলপার গুরুতর আহত হন। পরে এ সংবাদ পেয়ে শৈলকুপা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শৈলকুপা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সঞ্জয় কুমার দেবনাথ জানান, এ ঘটনার খবর পেয়ে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM