ভালো নেই সংগীতশিল্পী হায়দার হোসেন-হাসপাতালে ভর্তি

শারীরিক অবস্থা ভালো নেই দেশের জনপ্রিয় সংগীতশিল্পী, গীতিকার ও সুরকার হায়দার হোসেনের। মঙ্গলবার (৭ জুন) ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। খবরটি নিশ্চিত করেছেন গায়কের স্ত্রী নুসরাত জাহান।

- Advertisement -

তিনি জানান, ডায়াবেটিসজনিত জটিলতায় ভুগছেন হায়দার হোসেন। ডায়াবেটিস বেড়ে যাওয়ায় চিকিৎসকের পরামর্শে তাকে ভর্তি করা হয়েছে। দুই-তিন দিন সেখানেই থাকতে হবে।

- Advertisement -google news follower

প্রসঙ্গত, বাংলাদেশ বিমান বাহিনীতে একজন বিমান প্রকৌশলী হিসেবে কর্মজীবন শুরু করেন হায়দার হোসেন। ১৯৭৯ সাল থেকে তিনি সংগীত পেশার সঙ্গে যুক্ত। ব্যতিক্রমী গানের মাধ্যমে সুপরিচিত সংগীতশিল্পী হায়দার হোসেন। যার বেশির ভাগ গানই বাণী ও বক্তব্য প্রধান।

গানের মধ্যে দিয়েই তুলে ধরেন জীবনের নিত্যনৈমিত্তিক ঘটনা। তবে গত কয়েক বছর ধরে গানে অনিয়মিত তিনি। তার গাওয়া জনপ্রিয় গানের মধ্যে রয়েছে ‘গণতন্ত্র’, ‘ত্রিশ বছর’, ‘সরকারি অফিসার’, ‘বুদ্ধিজীবী’, ‘ফাইসা গেছি’, ‘শাড়ি’।

- Advertisement -islamibank

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM