বান্দরবানে অতিরিক্ত মদ খেয়ে নিহত নারী পর্যটক-আটক ২

0

বান্দরবানে বন্ধুদের সঙ্গে ঘুরতে এসে অতিরিক্ত মদ্য পানে এক পর্যটক তরুনীর মৃত্যু হয়েছে। আজ বুধবার (৮ জুন) দুপুরে এ ঘটনা ঘটে।

নিহতের নাম জারা হক (২২) ওই তরুণী রাজধানী ঢাকার গুলশানের সাঈদ নগর এলাকার বাসিন্দা মো. আলমের কন্যা।

পুলিশ ও সদর হাসপাতাল সূত্রে জানা যায়, গত সোমবার (৬ মে) সন্ধ্যায় ঢাকা থেকে জারা হক দুই যুবকের সঙ্গে বান্দরবান ভ্রমণে আসেন। তারা বান্দরবান সদরের মেঘলা এলাকার গ্রিনপিক রিসোর্টে অবস্থান করছিলেন।

এ সময় রিসোর্টে অবস্থানের সময় ওই তরুনীর মদপানের আড্ডায় শ্বাসকষ্ট দেখা দেয়। তাকে চিকিৎসার জন্য প্রথমে বান্দরবান হিলভিউ হসপিটালে নেওয়া হয়।

সেখানে অবস্থার অবনতি হওয়ায় সদর হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে বুধবার দুপুরে কর্তব্যরত ওই তরুণীকে মৃত ঘোষণা করা।

এদিকে এ ঘটনায় নিহত পর্যটক জারা হকের সঙ্গে আসা দুই যুবক মো. নিহাল (২২) ও আসিফ হোসেনকে (২৩) আটক করেছে বান্দরবান সদর থানা পুলিশ। আটককৃত দুজনের বাড়ি ফেনী জেলা সদরের পশ্চিম উকিলপাড়ায় বলে জানা গেছে।

বান্দরবান সদর হাসপাতালের আরএমও ডা. এসএম ইকবাল হোসাইন বলেন, জারা হক নামে এক তরুণীকে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার জন্য আনা হয়। তবে হাসপাতালে আনার আগেই তার হয়। মরদেহটি সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। অতিরিক্ত মদপানের কারণে শ্বাসকষ্ট শুরু হয়ে তার মৃত্যু হয়েছে বলেও তিনি জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম পিপিএম বলেন, লাশ উদ্ধার করেছি এবং পোসমাডাম এর জন্য মর্গে পাঠানো হয়েছে রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

জেএন/টিটি

আরও পড়ুন
লোড হচ্ছে...