পত্রিকার ডিক্লারেশনে টকশোর অনুমতি নেই: তথ্যমন্ত্রী

দৈনিক পত্রিকার অনলাইন ভার্সনে টকশো করলে ডিক্লারেশনের শর্ত ভঙ্গ হয় বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ। তিনি বলেন, পত্রিকার ডিক্লারেশনে তো টকশো করার অনুমতি নেই।

- Advertisement -

আজ বুধবার সচিবালয়ে বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (এটকো) সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

- Advertisement -google news follower

তথ্যমন্ত্রী বলেন, পত্রিকার ডিক্লারেশনে টকশোর অনুমতি নেই। তবে যদি নিউজ সম্পর্কিত ভিডিও ক্লিপ যায়, সেটিতে আমি তেমন সমস্যার কিছু দেখি না।

নিউজ যেটা হচ্ছে সেটার সাথে ভিডিও ক্লিপ যেতেই পারে। এটি বিভিন্ন দেশে হয়ে থাকে। তবে রীতিমত টকশো! আবার অনেকে নিউজরুম খুলে বুলেটিন প্রচার করে, যা কোনোভাবেই কাম্য নয়। এটি ডিক্লারেশনের যে নীতি আছে, তার বরখেলাপ।

- Advertisement -islamibank

অন্যদিকে পদ্মা সেতুর উদ্বোধন ২৫ জুন হচ্ছে না বলে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার তথ্যকে গুজব বলে জানান তথ্যমন্ত্রী। তিনি বলেন, ২৫ জুন অবশ্যই পদ্মা সেতুর উদ্বোধন হবে। কোনো গুজবে কান না দেয়ার আহ্বান জানান তথ্যমন্ত্রী।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM