গাছ থেকে পড়ে মারা গেছে আবুল খায়ের গ্রুপের শ্রমিক

চট্টগ্রামের সীতাকুণ্ডে নিজ বাড়ির আঙ্গিনার একটি জাম গাছ থেকে পড়ে গিয়ে মারা গেছেন শিল্প প্রতিষ্ঠান আবুল খায়ের গ্রুপে কর্মরত এক শ্রমিক।

- Advertisement -

আজ বুধবার (৮ জুন) সকালে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার মধ্যম সোনাইছড়ির পূর্বপাড়ায় জাম পাড়তে গিয়ে অসাবধানতাবশত নিচে পড়ে গেলে দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত যুবকের নাম রওশনুজ্জামান প্রকাশ রওশন। তিনি শিল্প প্রতিষ্ঠান আবুল খায়ের গ্রুপে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নিহত রওশনুজ্জামানের স্ত্রী শানু বেগম। তিনি বলেন, বুধবার সকালে কাজে যাওয়ার আগে বাড়ির আঙ্গিনার একটি জাম গাছে উঠেন তার স্বামী।

- Advertisement -islamibank

এসময় জাম পাড়তে পাড়তে অসাবধানতাবশত একটি শুকনা ডালে পা রাখলে ডালটি ভেঙ্গে তিনি নিচে সেপটিক ট্যাংকির উপর পড়েন। এতে মাথায় আঘাতপ্রাপ্ত হন। উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM