মা হচ্ছেন মডেল ও অভিনেত্রী প্রসূন আজাদ

শোবিজকে বিদায় জানিয়েনছেন আগেই। সুখবর আসছে ব্যক্তিগত সংসার জীবনের। বলছি মডেল ও অভিনেত্রী প্রসূন আজাদের কথা। যিনি এখন পুরোদস্তুর সংসারী মানুষ। আর সুখবরটি হচ্ছে তিনি মা হচ্ছেন।

- Advertisement -

গণমাধ্যমকে এই সুখবর জানিয়ে প্রসূন বলেন, ‘এখনো আর্লি স্টেজে আছি, এ সময়টা খুব সাবধানে থাকতে বলেছেন চিকিৎসক। আমিও কোনো ভারী কাজ করছি না। বিশ্রামে আছি আর অনাগত সন্তানকে নিয়ে ভাবছি।’

- Advertisement -google news follower

এর আগে গেল বছরের ৩০ জুলাই দীর্ঘদিনের বন্ধু ফারহান গাফফারের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন প্রসূন। প্রসূন আজাদের বর ফারহান গাফফার পেশায় একজন ব্যবসায়ী এবং ফার্ম হাউসের মালিক। গেল বছরের জুনে আংটি বদল হয় তাঁদের।

তারও আগে ২০১৬ সালে অস্ট্রেলিয়া প্রবাসী মুহাইমিন সানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রসূন। সে সংসার স্থায়ী ছিল দেড় বছর।

- Advertisement -islamibank

২০১২ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে ক্যারিয়ার শুরু করেন প্রসূন। তবে, দীর্ঘদিন নানা জটিলতায় শোবিজে বেশ অনিয়মিত তিনি। তাঁর সবশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘পদ্মপুরাণ’।

জেএন/টিটি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM